ক্রিকেট (Cricket) খেলাধুলা

সাকিবকে নিয়ে রমিজ রাজার বিস্ফোরক মন্তব্য

Dark Mode

sakib-romijস্পোর্টস ডেস্ক : পাকিস্তানের সাবেক তারকা ক্রিকেটার রমিজ রাজা বলেছেন, সাকিব নিজেকে ক্রিকেটের চেয়েও বড় তারকা ভেবেছিল। যে কারণে তার অধঃপতন হয়েছে।

আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরে ধারাভাষ্যকে পেশা হিসেবে বেছে নেয়া রমিজ রাজা মঙ্গলবার এক টুইট বার্তায় বলেছেন, সব ক্রীড়াপ্রেমী ও ক্রীড়াবিদদের জন্য সাকিবের শাস্তি একটি শিক্ষা।

পাকিস্তানের সাবেক এ ক্রিকেটার আরও বলেন, আপনি যদি নিয়ম-নীতিকে তোয়াক্কা না করে খেলার চেয়েও বড় হতে চান তাহলে চরম পতনের জন্যও তৈরি থাকুন। এটা আসলে বেদনার।

এর আগে ইংল্যান্ডের সাবেক অধিনায়ক মাইকেল ভন বলেছেন, সাকিবের জন্য কোনো দয়া নেই আমার, একেবারে কোনো দয়াই নেই। ২ বছর যথেষ্ট নয়, তাকে আরও লম্বা সময়ের জন্য নিষিদ্ধ করা উচিত ছিল।

ইংল্যান্ডের সাবেক এ তারকা ক্রিকেটার আরও বলেন, এই যুগে খেলোয়াড়দের সবসময় জানানো হয় কখন কি করতে পারবে তারা ও কখন তারা পারবেনা, তাদের সবসময় সঠিক সময়ে রিপোর্ট করতে হবে।

জুয়াড়িদের কাছ থেকে তিনবার ম্যাচ ফিক্সিংয়ের প্রস্তাব পাওয়ার পরও তা আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিলকে (আইসিসি) না জানানোর অপরাধে সাকিবকে ২ বছর নিষিদ্ধ করে বিশ্ব ক্রিকেটের নিয়ন্ত্রণ সংস্থা।

কিন্তু ফিক্সিংয়ের প্রস্তাব পাওয়ার বিষয়টি স্বীকার করে ক্ষমা চাওয়ায় সাকিবের ওপর সন্তুষ্ট আইসিসি। নিষেধাজ্ঞা থাকা অবস্থায় আইসিসির বিভিন্ন কর্মসূচিতে অংশ নেয়ার শর্তে সাকিবের শাস্তি এক বছর স্থগিত করেছে আইসিসি।



জুমবাংলানিউজ/এসআই

সর্বশেষ সংবাদ




আপনি আরও যা পড়তে পারেন


জনপ্রিয় খবর

Add Comment

Click here to post a comment

সর্বশেষ সংবাদ

সর্বশেষ সংবাদ

জনপ্রিয় খবর