খেলাধুলা

‘সাকিবদের ২৪ কোটি টাকা বোনাস দিয়েছি’

স্পোর্টস ডেস্ক : বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন বলেছেন, ক্রিকেটারদের জন্য আমরা কি করিনি। এ পর্যন্ত ওদের পারফরম্যান্সের জন্য ২৪ কোটি টাকা বোনাস দিয়েছি। এতটাকা কেউ দেয় নাকি! অথচ তারা টাকার জন্য খেলা বন্ধ করে দিবে? এটা আমার বিশ্বাস হয় না।
papon_m
মঙ্গলবার মিরপুরে ক্রিকেটারদের ১১ দফা দাবি নিয়ে বিসিবির বৈঠক শেষে এসব কথা বলেন পাপন।

বিসিবি সভাপতি বলেন, প্রতিনিয়তই ওদের সুযোগ-সুবিধা বাড়িয়েছি। অথচ টাকার জন্য ওরা খেলা বন্ধ করে দিবে এটা আমার বিশ্বাস হয় না। তারা কাউকে কিছু না বলে এভাবে আন্দোলন করবে এতে আমি হতাশ হয়েছি।

বোর্ড সভাপতি বলেন, পত্রিকায় দেখলাম খেলোয়াড়রা কিছু দাবি-দাওয়া দিয়েছে। তারা বলেছে দাবি আদায় না হলে খেলবে না। আমার বিশ্বাসই হচ্ছে না আমাদের খেলোয়াড়রা এমন কিছু করতে পারে। ওদের সঙ্গে আমার ব্যক্তিগত সম্পর্ক অনেক ভালো। তারা আমার সঙ্গে যে কোনো মুহূর্তে তাদের সমস্যা নিয়ে কথা বলতে পারে। আমার চেয়ে বেশি মনে হয় না তাদের সঙ্গে এত ভালো সম্পর্ক আর কারও আছে।

তিনি বলেন, ক্রিকেটাররা যে দাবি-দাওয়া চেয়ে আন্দোলনে নামল, এখনও পর্যন্ত কোনো ক্রিকেটার বলতে পারবে আমার সঙ্গে এ নিয়ে কেউ একজন কথা বলেছে। কোনো ক্রিকেটার বলতে পারবে তারা কিছু চাইছে আমরা তাদের দেইনি।



জুমবাংলানিউজ/এসওআর

সর্বশেষ সংবাদ




আপনি আরও যা পড়তে পারেন


Add Comment

Click here to post a comment