Views: 19

খেলাধুলা জাতীয় স্লাইডার

সাকিব বিষয়ে খুব বেশি কিছু করার নেই : প্রধানমন্ত্রী

Captureবকতজুমবাংলা ডেস্ক : সাকিব যে ভুল করেছে সেটা সে বুঝতে পেরেছে, তবে সে বিষয়ে সে সেভাবে গুরুত্ব দেয়নি, সাকিবের বিষয়ে আইসিসি যে সিদ্ধান্ত নিয়েছে সে বিষয়ে খুব বেশি কিছু করারও নেই বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মঙ্গলবার (২৯ অক্টোবর) বিকাল ৪টায় গণভবনে সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

আজারবাইজানের বাকুতে অনুষ্ঠিত জোট নিরপেক্ষ আন্দোলনের (ন্যাম) ১৮তম শীর্ষ সম্মেলনে যোগদানের অভিজ্ঞতা সংবাদিকদের সামনে তুলে ধরতে এ সংবাদ সম্মেলন করছেন তিনি।

ন্যাম শীর্ষ সম্মেলনে অংশ নিতে চারদিনের সফরে বৃহস্পতিবার (২৪ অক্টোবর) বাকুতে যান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সম্মেলন শেষে গত রোববার (২৭ অক্টোবর) ঢাকায় ফিরেন প্রধানমন্ত্রী।

ন্যাম শীর্ষ সম্মেলনে অংশ নেওয়ার পাশাপাশি প্রধানমন্ত্রী মালয়েশিয়ার প্রধানমন্ত্রী ড. মাহাথির বিন মোহাম্মদ, ইরানের প্রেসিডেন্ট হাসান রুহানি, নেপালের প্রধানমন্ত্রী কে পি শর্মা অলি, ফিলিস্তিনের পররাষ্ট্রমন্ত্রী রিয়াদ আল মালিকি, আজারবাইজানের প্রেসিডেন্ট ইলহাম আলিয়েভের সঙ্গে দ্বিপাক্ষিক বৈঠকে অংশ নেন।

এছাড়া ভারতের উপ-রাষ্ট্রপতি ভেঙ্কাইয়া নাইডু, মালদ্বীপের পররাষ্ট্রমন্ত্রী আব্দুল্লাহ শহিদসহ অন্যান্য রাষ্ট্র ও সরকারপ্রধান ও প্রতিনিধিদের সঙ্গে অনানুষ্ঠানিক সাক্ষাৎ ও বৈঠক করেন প্রধানমন্ত্রী।