অন্যান্য খেলাধুলা

সানিয়া মির্জার ৫৪ সেকেন্ডের ভিডিও নিয়ে তোলপাড় (ভিডিওসহ)

Sania Mirzaস্পোর্টস ডেস্ক : সকলকে নিজের ফিটনেসে চমকে দিলেন ভারতীয় টেনিস সুন্দরী সানিয়া মির্জা। মাত্র চার মাস আগেই মা হয়েছেন তিনি। কিন্তু তার ফিটনেস ভিডিওতে তার কোনও ছাপই রাখলেন না। মাত্র চার মাস সময়ের মধ্যেই ঝরিয়ে ফেলেছেন ২৬ কেজি ওজন।

নিজের ফেসবুক পেজ ও ইনস্টাগ্রাম একাউন্টে শারীরিক কসরতের একটি ভিডিও শেয়ার করেছেন সানিয়া। এটি একটি জিম ভিডিও।

সেখানে তিনি লিখেছেন, ৮ম দিন: এটি ছিল একটি নতুন সপ্তাহ। আমি নিজেকে আরও বেশি করে খুঁজে পেয়েছি এবং এই ওয়ার্ক আউট আমাকে আবার চিনিয়ে দিয়েছে যে আসলে আমি কে। শরীর আগের থেকে ভালো, অনেক বেশি ফিট, আরও বেশি শক্তিসম্পন্ন। তবে আরও কঠিনের জন্য মানসিক দিক থেকে প্রস্তুত হওয়া দরকার। কিন্তু আমি মারাত্মক উচ্ছ্বসিত ছিলাম এই ভেবে যে আমি ফের খেলা শুরু করেছি। আমার ধারণা যে আমি আমার সমস্ত শক্তি সেদিকেই ফোকাস করছি, যেমন আমি বলেছিলাম, এটি পুরোপুরি মানসিক।

ভিডিওটিতে দেখা গিয়েছে জিমে ঘাম ঝরাচ্ছেন টেনিস সুন্দরী। জিমের মধ্যে তাকে কখনও ট্রেড মিলে দেখা গিয়েছে, আবার কখনও ওজন নিয়ে করসত করতে দেখা গিয়েছে। কখনও বা দেখা গিয়েছে বক্সিং প্র্যাক্টিস করছেন সানিয়া।

জিমের এই ভিডিওতে তার পরণে ছিল একটি সাধারণ কালো টি-শার্ট। সঙ্গে ছিল একটি প্রিন্টেড যোগা প্যান্ট। এছড়াও টেনিস সুন্দরীর কোমরে ছিল একটি নীল জ্যাকেট। যেটিকে কোমরে জড়িয়ে রেখেছিলেন তিনি। তার পায়ে ছিল একটি স্নিকার্স জুতা।

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় দেওয়ার পর থেকেই ২২ হাজারেরও বেশি নেটিজেনরা সেটিকে পছন্দ করেছেন। সঙ্গে কমেন্ট এসেছে শতাধিক। সেখানে অনেকেই প্রশংসায় ভরিয়ে দিয়েছেন তাকে।

Day 8- it was the new week and I was feeling more and more myself and the work our felt part of who I am again .. body was better ,fitter ,stronger and just more energy .. but the two ain’t was also going to get harder and mentally I needed to be ready .. but I was so excited that I was gonna start playing that i guess I was focusing all my energy on that ..like I said i- it’s all a state of mind 😏 #mummahustles 🙃

Posted by Sania Mirza on Thursday, October 10, 2019



জুমবাংলানিউজ/এসআর

সর্বশেষ সংবাদ




আপনি আরও যা পড়তে পারেন


Add Comment

Click here to post a comment

সর্বশেষ সংবাদ

সর্বশেষ সংবাদ