বিনোদন

সালমানের প্রচারণায় দুই সুপারস্টার

2523বিনোদন ডেস্ক : ‘দাবাং’-এর নতুন সিক্যুয়ালের প্রচার প্রচারণা নিয়ে মজে আছেন সালমান খান। এমনকি ট্রেলার মুক্তি নিয়েও আছে মস্ত পরিকল্পনা। আর এরমধ্যেই শোনা গেল ভারতীয় দক্ষিণী ছবির দুই সুপারস্টার জুনিয়র এনটিআর ও রাম চরণও যোগ দিচ্ছেন সালমানের এই ‘দাবাং ৩’-এর প্রচারণায়!

একদিন পরই ‘দাবাং থ্রি’র ট্রেলার মুক্তি পাবে। মুম্বাইয়ের পাশাপাশি ভারতের বেশ কয়েকটি জায়গায় ট্রেলারের মুক্তি উপলক্ষ্যে ট্যুর করবেন ‘দাবাং’ টিম। যেখানে উপস্থিত থাকবেন সালমান খান, সোনাক্ষী সিনহা, জ্যাকুলিন ফার্নান্দেজ, ডেইজি সাহা এবং পরিচালক প্রভূ দেবা।

যার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছে সকল সালমান ভক্তরা। এর ঠিক পরপরই আমেরিকার উদ্দেশ্যে উড়াল দিবে পুরো ‘দাবাং থ্রি’ টিম। এবার জানা গেল নতুন খবর।

আগামী ২ নভেম্বর হায়দরাবাদের উদ্দেশ্যে ‘দাবাং ট্যুর’ করবেন সালমান। আর সেই ট্যুরের অন্যতম একটি চমক থাকবে দক্ষিণী সুপারস্টার রাম চরণ এবং জুনিয়র এনটিআর।

হায়দরাবাদে আয়োজিত ‘দাবাং’-এর প্রমোশনাল অনুষ্ঠানে একই স্টেজে পারফর্ম করবেন সালমান, রামচরণ এবং জুনিয়র এনটিআর। যা নিয়ে ইতোমধ্যেই বেশ উত্তেজিত সেখানকার দর্শক।

কারণ, প্রথমবারের মত এই তিন সুপারস্টারকে একসাথে পারর্ফম করতে দেখা যাবে। শোনা যাচ্ছে, বেশ কিছু হিন্দি ও তেলেগু গানেও পারফর্ম করবেন তারা।



জুমবাংলানিউজ/এসআর

সর্বশেষ সংবাদ




আপনি আরও যা পড়তে পারেন


Add Comment

Click here to post a comment