আন্তর্জাতিক

সেই নোরার খোঁজে অভিযানে এক মৃতদেহ উদ্ধার

আন্তর্জাতিক ডেস্ক : মালয়েশিয়ায় নিখোঁজ ১৫ বছরের বুদ্ধিপ্রতিবন্ধী নোরা কুয়োইরিনের সন্ধানে অভিযান চালিয়ে এক মৃতদেহ উদ্ধার করা হয়েছে; যেটি তারই বলে ধারণা করা হচ্ছে।

যে এলাকা থেকে এই কিশোরী নিখোঁজ হয়েছিল তার কাছাকাছি স্থান থেকে স্থানীয় সময় মঙ্গলবার ওই মৃতদেহ উদ্ধার করা হয় বলে বিবিসির প্রতিবেদনে বলা হয়েছে।

বাবা-মায়ের সঙ্গে যুক্তরাজ্য থেকে মালয়েশিয়ায়র দুসান ফরেস্ট ইকো রিসোর্টে বেড়াতে গিয়েছিল নোরা। গত ৪ আগস্ট সেখান থেকে নিখোঁজ হয় সে। পরিবারের দাবি, নোরাকে অপহরণ করা হয়।

পুলিশ জানিয়েছে, নোরা যেখান থেকে নিখোঁজ হয়; তার পাশেই একটি মৃতদেহ উদ্ধার করা হয়। দুসানের ২ কিলোমিটার দূরে ওই মৃতদেহ উদ্ধার হয় বলে বিবিসির প্রতিবেদক জানিয়েছেন।

নোরাকে খুঁজতে কাজ শুরু করেন পুলিশের ৩৫০ সদস্য। তার সন্ধান পেলে তাৎক্ষণিকভাবে খবর পেতে আলাদা একটি হটলাইন নম্বরও চালু করে মালয়েশিয়ার পুলিশ। নোরার পরিবার নোরার খবর দিতে পারলে তাকে ১০ হাজার পাউন্ড পুরস্কার দেওয়ার ঘোষণা দেয়।

নোরাকে খুঁজতে মালয়েশিয়ার পুলিশকে সহায়তা দেওয়া শুরু করে যুক্তরাজ্যের ন্যাশনাল ক্রাইম এজেন্সি, পুলিশ ও আইরিশ পুলিশ। গভীর জঙ্গলেও অভিযান চালানো হয়।

জুমবাংলানিউজ/এসআর


আপনি আরও যা পড়তে পারেন