ক্রিকেট (Cricket) খেলাধুলা বিনোদন

সৈকতে রোমান্সে মজেছেন কোহলি-আনুশকার

বিনোদন ডেস্ক : উইন্ডিজের বিপক্ষে দারুণ সফর সেরে এখন ছুটির মেজাজে টিম ইন্ডিয়ার অধিনায়ক অধিনায়ক বিরাট কোহলি। ক্যারিবিয়ান সফরে থাকাকালীনই স্ত্রী আনুশকা শর্মা ও ভারতীয় ক্রিকেটারদের সঙ্গে ভালো সময় কাটানোর নানা ছবি ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন। এবার তিনি পোস্ট করলেন সমুদ্র সৈকতে তাদের ব্যক্তিগত সময় কাটানোর ছবি।

ওয়েস্ট ইন্ডিজ সফরে গিয়ে ওয়ানডে, টি-টোয়েন্টি ও টেস্ট সিরিজ-সবই নিজেদের করে নিয়েছে ভারত। তাদের সামনে এখন ঘরের মাঠে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ। এর আগে দুই সপ্তাহের ছুটি পেয়েছেন ভারতীয় ক্রিকেটাররা। এই সময়েই অন্য খেলায় মেতেছেন বিরাট। ছুটিটাকে পুরোপুরি কাজে লাগিয়ে ব্যস্ত অধিনায়ক এখন সময় দিচ্ছেন স্ত্রী আনুশকাকে।

বুধবার নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে বিরাটের পোস্ট করা ছবি সেই ইঙ্গিতই দিচ্ছে। ছবিতে দেখা যাচ্ছে, সমুদ্র সৈকতে হালকা মেজাজে সময় কাটাচ্ছেন ‘বিরুশকা’। যদিও এই ছবি কোথায় তোলা, তা বোঝা যায়নি। এই ছবি পোস্ট করার পরই তাদের ভক্তদের মাঝে উন্মাদনা দেখা গিয়েছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে ‘বিরুশকা’র ছবিটি এখন ভাইরাল। পরে আনুশকাও তার বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন। বোঝাই যাচ্ছে, ছবিগুলি তুলেছেন তার স্বামী কোহলিই।

 

View this post on Instagram

 

❤️

A post shared by Virat Kohli (@virat.kohli) on

 

 

View this post on Instagram

 

👀💫

A post shared by Virat Kohli (@virat.kohli) on


জুমবাংলানিউজ/এসএস




আপনি আরও যা পড়তে পারেন



Add Comment

Click here to post a comment