আন্তর্জাতিক ওপার বাংলা

স্ত্রীর নির্যাতন সইতে না পেরে স্বামীর আত্মহ’ত্যা

2আন্তর্জাতিক ডেস্ক : স্ত্রী ও শ্বশুরবাড়ির লোকজনের নির্যাতন সইতে না পেরে সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করে আত্মহ’ত্যা করেছেন এক যুবক। ভারতের পশ্চিমবঙ্গের মালদায় এঘটনা ঘটেছে।

দেশটির গণমাধ্যম থেকে জানা যায়, রেললাইনে চলন্ত ট্রেনের সামনে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছেন মালদহ জেলার বুড়াবুড়িতলা এলাকার রাহুল ঘোষ নামের এক যুবক। এই ঘটনায় রাহুলের পরিবারের পক্ষ থেকে জেলার ইংরেজবাজার থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

রাহুল ঘোষের সঙ্গে দেড় বছর আগে চার্চপল্লী এলাকার বাসিন্দা প্রিয়াঙ্কা সরকারের বিয়ে হয়। বিয়ের পর থেকেই প্রিয়াঙ্কা ও তার বাড়ির লোকেরা কারণে-অকারণে রাহুলের ওপর মানসিক নির্যাতন করত। খেতে না দেওয়া, মারধর করা; এ রকম নানাভাবে দিনের পর দিন রাহুলের ওপর নির্যাতন চালানো হয়। এরপরই সেই নির্যাতন সহ্য করতে না পেরে চলন্ত ট্রেনের সামনে ঝাঁপ দিয়ে আত্মহ’ত্যা করেছে বলেই অভিযোগ দায়ের হয়েছে সংশ্লিষ্ট থানায়।

স্থানীয় পুলিশ জানায়, আত্মহত্যা করার আগে ওই যুবক সামাজিক যোগাযোগ মাধ্যমে স্ত্রী ও শ্বশুরবাড়ির বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ তুলে একটি মেসেজ পোস্ট করেন এবং তার পরেই আত্মহত্যা করেছেন বলে পুলিশের প্রাথমিক অনুমান।

যদিও ঘটনার পর থেকে পালিয়েছেন রাহুলের স্ত্রীসহ আরো চারজন। অভিযুক্তদের খোঁজে তল্লাশি শুরু করেছে ইংরাজবাজার থানার পুলিশ।



জুমবাংলানিউজ/এসআই




আপনি আরও যা পড়তে পারেন


Add Comment

Click here to post a comment