বিভাগীয় সংবাদ ময়মনসিংহ

স্বামীকে ‘তালাক’ দিয়ে যুবলীগ নেতার বাড়িতে বিয়ের দাবিতে অনশন

bhaluka_leader_love_Fasting
যুবলীগ নেতা মহসিন আলম। ছবি : সংগৃহীত
জুমবাংলা ডেস্ক : ময়মনসিংহের ভালুকা উপজেলায় বিয়ের দাবিতে যুবলীগের এক নেতার বাড়িতে অনশন করছেন তার প্রেমিকা। গতকাল সোমবার দুপুর থেকে অনশন করছেন তিনি। যুবলীগ নেতার বাড়ি উপজেলার বিরুনীয়া বাজার এলাকায়।

যুবলীগের ওই নেতার নাম মহসিন আলম। তিনি উপজেলার ৫ নম্বর ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক। ঘটনার পর থেকে তিনি বাড়ি থেকে পালিয়েছেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, মহসিন আলমের সঙ্গে একই এলাকার বিবাহিত এক তরুণীর দেড় বছর ধরে প্রেমের সম্পর্ক চলছিল। পাশের গফরগাঁও উপজেলার এক ব্যক্তির স্ত্রী ওই তরুণী।

যুবলীগ নেতা মহসিন বিয়ের আশ্বাস দিয়ে ওই তরুণীর স্বামীকে তালাক দিতে বলেন। পরে ওই তরুণী গত ১৭ অক্টোবর তার স্বামীকে তালাক দিয়ে চলে আসেন।

ওই তরুণী বলেন, ‘মহসিনের কথামতো স্বামীকে তালাক দিয়ে ২৩ মাসের কন্যা শিশুকে ফেলে চলে আসছি। চারদিন পার হলেও আমাকে বিয়ে না করায় সোমবার দুপুর থেকে তার বাড়িতে এসে অনশন করছি।’

মহসিনের বড় বোন কবিতা আক্তার বলেন, ‘মহসিনের চার বছরের একটি কন্যা রয়েছে। তার স্ত্রী স্থানীয় একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা। ওই তরুণী যেহেতু তার স্বামীকে ছেড়ে চলে এসেছে, মহসিন বাড়িতে নেই, সে আসলে আমরা তার সঙ্গে বিয়ের ব্যবস্থা করব।’

মহসিনের বাবা আবদুল হেলিম ফকির বলেন, ‘ছেলে বাড়ি আসলে তার সাথে কথা বলে সমাধান করা হবে।’

ওই তরুণীর প্রেমের বিষয়টি স্বীকার করে যুবলীগ নেতা মহসিন আলম জানান, ওই মেয়ের সঙ্গে তার সম্পর্ক রয়েছে। তবে বাড়িতে ওঠার বিষয়টি একটি চক্রান্ত।

ইউনিয়ন যুবলীগের সভাপতি মাইদুল ইসলাম জানান, মেয়ে এখনো মহসিনের বাড়িতেই রয়েছে, ওই বাড়ি গিয়ে বিষয়টি সমাধান করা হবে।

স্থানীয় ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান রেদুয়ান সারোয়ার রব্বানী বলেন, ‘ঘটনাটি লোকমুখে শুনেছি। তবে বিস্তারিত কিছু জানা নেই।’

ভালুকা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাইনউদ্দিন জানান, এ বিষয়ে এখন পর্যন্ত কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। সূত্র : আমাদের সময়।



জুমবাংলানিউজ/এসআর

সর্বশেষ সংবাদ




আপনি আরও যা পড়তে পারেন


Add Comment

Click here to post a comment

সর্বশেষ সংবাদ

সর্বশেষ সংবাদ