বিজ্ঞান ও প্রযুক্তি

১০০ মেগাপিক্সেল ক্যামেরা এ বছরের সেরা আকর্ষন Xiaomi’র

Dark Mode

বিজ্ঞান ও প্রযুক্তি ডেস্ক : এইতো কয়েক দিনের মধ্যেই লঞ্চ হবে Mi Mix 4। লঞ্চের আগেই এই ফোনের স্পেসিফিকেশ্বন সামনে আসতে শুরু করেছে। সেপ্টেম্বর মাসের মধ্যেই Apple, Huawei এর ফ্ল্যাগশিপ ফোন লঞ্চ হয়ে যাবে। ইতিমধ্যেই বাজারে এসেছে Samsung ফ্ল্যাশিপ স্মার্টফোন। সেই তালিকায় নাম লেখাচ্ছে Xiaomi। কোম্পানির 2019 সালের ফ্ল্যাগশিপ স্মার্টফোন Mi Mix 4 ফোনে একটি 100 MP ক্যামেরা থাকবে।

Mi Mix 4 ফোনে থাকবে একটি ওয়াটারফল স্ক্রিন। Vivo Nex 3 ফোনেও একই ডিসপ্লে ব্যবহার হয়েছে। এই ডিসপ্লেতে 90 Hz রিফ্রেশ রেট থাকছে। ফুল স্ক্রিন ডিসপ্লে ব্যবহারের জন্য এই ফোনে পপ-আপ সেলফি ক্যামেরা থাকবে। Mi Mix 4 ফোনের পিছনে থাকবে একটি 100MP ক্যামেরা। Xiaomi -র সাথে হাত মিলিয়ে নতুন এই ক্যামেরা সেন্সর তৈরী করেছে Xiaomi।

100 মেগাপিক্সেল ক্যামেরা ছাড়াও Mi Mix 4 ফোনে 40W ফাস্ট চার্জ সাপোর্ট থাকবে। সম্প্রতি 30W Mi Charge Turbo চার্জিং প্রযুক্তি লঞ্চের সময় Xiaomi জানিয়েছে ইতিমধ্যেই 40W ওয়্যারলেস ফাস্ট চার্জ প্রযুক্তি তৈরী শুরু করেছে কোম্পানি। Mi Mix 4 এ নতুন এই ওয়্যারলেস ফাস্ট চার্জিং প্রযুক্তি থাকবে কি না জানা যায়নি।

কবে Mi Mix 4 লঞ্চ হবে সেই বিষয়ে কোন তথ্য জানা যায়নি। তবে সোমবার প্রকাশিত তথ্য থেকে বোঝা গিয়েছে 2019 সালের অন্যতম আকর্ষনীয় ফ্ল্যাগশিপ স্মার্টফোন হতে চলেছে Mi Mix 4।



জুমবাংলানিউজ/এসআর

সর্বশেষ সংবাদ




আপনি আরও যা পড়তে পারেন


জনপ্রিয় খবর

Add Comment

Click here to post a comment

সর্বশেষ সংবাদ

সর্বশেষ সংবাদ

জনপ্রিয় খবর