বিভাগীয় সংবাদ রাজনীতি সিলেট

‘২০১৯ সালের মধ্যেই মুক্তি পাচ্ছেন খালেদা জিয়া’

7জুমবাংলা ডেস্ক : বিএনপির ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু বলেছেন, ২০১৯ সালের মধ্যেই সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া মুক্ত হচ্ছেন। আর ২০২০ সালের মধ্যেই তিনি চতুর্থ বারের মতো বাংলাদেশের প্রধানমন্ত্রী হবেন।

শনিবার বিকেলে সিলেট মহানগর বিএনপি আয়োজিত এক প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

খালেদা জিয়ার মুক্তি, বুয়েট ছাত্র আবরার ফাহাদ হ’ত্যার প্রতিবাদ ও ভারতের সঙ্গে ‘দেশবিরোধী’ চুক্তি বাতিলের দাবিতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সিলেট মহানগরের রেজিস্ট্রারি মাঠে এই বিক্ষোভ সমাবেশের আয়োজন করা হয়।

বরকত উল্লাহ বুলু বলেন, দেশের উত্তরবঙ্গে পানি নেই। অথচ তিস্তার পানি পাওয়ার পরিবর্তে ফেনী নদীর পানি দিয়ে আসলেন প্রধানমন্ত্রী। সরকার বলছে- এটা না-কি মানবিক কারণ। ভারতের সঙ্গে যদি বন্ধুত্বপূর্ণ সম্পর্ক হয়ে থাকে তাহলে তিনজন র‍্যাব সদস্যকে ধরে নিয়ে কীভাবে নির্যাতন করল তারা?

বিএনপির এই নেতা আরও বলেন, আওয়ামী লীগের দ্বিতীয় জন্মদাতা হলেন শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান। শেখ হাসিনাকে ভারত থেকে দেশে ফেরত আসার সুযোগও করে দিয়েছিলেন তিনি (জিয়া)।

মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসেইনের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শামিম সিদ্দিকির পরিচালনায় সমাবেশে আরও বক্তব্য রাখেন বিএনপির সহ ক্ষুদ্রঋণ বিষয়ক সম্পাদক আব্দুর রাজ্জাক, মহানগর বিএনপির সহ-সভাপতি আবুল কাইয়ুম জালালী পংখী, সাংগঠনিক সম্পাদক মিফতা সিদ্দিকী, মহানগর বিএনপির নেতা মুকুল মুরশেদ, মাহবুব চৌধুরী, লল্লিক আহমদ চৌধুরী, রুকসানা বেগম শাহনাজ ,ইকবাল বাহার চৌধুরী, লোকমান আহমদ, নিগার সুলতানা ডেইজি, ডা. শাকিল প্রমুখ।



জুমবাংলানিউজ/এসআই




আপনি আরও যা পড়তে পারেন


Add Comment

Click here to post a comment

সর্বশেষ সংবাদ