অন্যান্য খেলাধুলা

২০২০ সালে অলিম্পিক খেলছেন, রজার ফেদেরার

tennis-stanislas-wawrinka-says-it-would-be-great-to-partner-roger-federer-at-the-2016-rio-olympicsস্পোর্টস ডেস্ক : ২০২০ সালের অলিম্পিক খেলেই কেবল অবসরে যেতে চান ৩৮ বছর বয়সী টেনিস তারকা, রজার ফেদেরার। বয়স ৩৮ তবে খেলার মাঠে কখনোই তার বয়সের ছাপটা বুঝতে দেন না ভক্তদের। একের পর এক শিরোপা জিতে ভক্তদের চমক দিয়ে যান টেনিস সেরা, ফেদেরার।

গত মাসে ইউএস ওপেন গ্র্যান্ড স্লাম টুর্নামেন্টে কোয়ার্টার ফাইনাল থেকে বাদ পড়লে অনেকে ধরে নিয়েছিলেন এইটাই বুঝি ফেদেরারের শেষ টুর্নামেন্ট। তবে টুর্নামেন্ট শেষ হবার সাথে সাথেই গণ যোগাযোগ মাধ্যমে ফেদেরার বলেছিলেন, আগামী বছর উইম্বেলডন টুর্নামেন্টে অংশগ্রহণ করবেন তিনি।

এরপরেও যেনো গুঞ্জন কমেনি কোন ভাবেই। তখনও সবার মনে প্রশ্ন রয়েই গিয়েছিলো। ভক্ত থেকে শুরু করে অভিজ্ঞরা সবাই এইটাই ভাবছিলো, তবে কি ফেদেরার ২০২০ সালে টোকিও অলিম্পিকে অংশগ্রহণ না করেই অবসরে যাচ্ছেন!

এমন প্রশ্নে গত ২ দিন আগে সামনে বছর অলিম্পিক খেলায় অংশগ্রহণের ব্যাপারে ফেদেরার নিজেই নিশ্চিত করে বলেন, মনকে অনেক জিজ্ঞেস করে দেখলাম। দিন শেষে মন আমার একটা কথায় বলছে আমি টোকিও অলিম্পিক খেলতে চাই এবং নিজ দেশের পতাকাটা আরও একবার প্রতিনিধিত্ব করতে চাই এই মঞ্চে।

প্রসঙ্গত, টেনিস ইতিহাসে সব থেকে বেশি গ্র্যান্ড স্লাম জিতেছেন, রজার ফেদেরার (২০ বার)। এছাড়াও, ২০০৮ সালে বেইজিং এ হওয়া অলিম্পিকে টেনিস খেলায় পুরুষদের ডাবলে সোনা এবং ২০১২ সালে লন্ডন অলিম্পিকে পুরুষ এককে সিলভার মেডেল জিতেন রজার ফেদেরার।
সুত্র : বিবিসি।





সর্বশেষ সংবাদ




আপনি আরও যা পড়তে পারেন


জনপ্রিয় খবর

Add Comment

Click here to post a comment

সর্বশেষ সংবাদ

সর্বশেষ সংবাদ

জনপ্রিয় খবর