অপরাধ-দুর্নীতি ঢাকা বিভাগীয় সংবাদ

৩ বছরের প্রেম শেষ হয়ে গেল ধর্ষণে

Dark Mode

dhorsokজুমবাংলা ডেস্ক : নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের কদমতলী এলাকায় এক পোশাককর্মীকে (১৮) বিয়ের প্রলোভনে ধ’র্ষণের ঘটনায় মো. রাসেল (২৬) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার রাতে তাকে গ্রেফতার করা হয়।

এ ঘটনায় শুক্রবার রাতে ধ’র্ষণের শিকার তরুণী বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় মামলা করেন। গত বুধবার (২৩ অক্টোবর) রাত ১১টার দিকে কদমতলীর একটি ফ্ল্যাট বাসায় এ ধ’র্ষণের ঘটনা ঘটে।

গ্রেফতার রাসেল চাঁদপুরের শাহরাস্তির রাজাপুর এলাকার আবুল কাশেম পাটোয়ারির ছেলে। বিষয়টি নিশ্চিত করেছেন সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) আজিজুল হক।

পুলিশ ও মামলা সূত্রে জানা যায়, ওই তরুণীর সঙ্গে তিন বছর ধরে পাশের বাসার ভাড়াটিয়া রাসেলের প্রেমের সম্পর্ক। প্রেমের সম্পর্কের সূত্র ধরে তরুণীকে বিভিন্ন স্থানে ঘুরাতে নিয়ে যান রাসেল।

গত বুধবার রাতে বিয়ের দিন-তারিখ ঠিক করার কথা বলে বাসায় ঢুকে তরুণীকে ধ’র্ষণ করেন রাসেল। তরুণী বিয়ের জন্য চাপ দিলে অস্বীকৃতি জানান তিনি। বিষয়টি রাসেলের পরিবারকে জানান তরুণী। এতে কোনো প্রতিকার না পেয়ে শুক্রবার রাতে সিদ্ধিরগঞ্জ থানায় রাসেলের বিরুদ্ধে ধ’র্ষণ মামলা করেন তরুণী।

সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) আজিজুল হক বলেন, বিয়ের প্রলোভনে তরুণীকে ধ’র্ষণের ঘটনায় মামলা হয়েছে। অভিযুক্ত রাসেলকে গ্রেফতার করা হয়েছে। ডাক্তারি পরীক্ষার জন্য শনিবার সকালে তরুণীকে হাসপাতালে পাঠানো হয়েছে। গ্রেফতারকৃত রাসেলকে শনিবার দুপুরে নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়েছে। পরে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন আদালত।



জুমবাংলানিউজ/এসআই

সর্বশেষ সংবাদ




আপনি আরও যা পড়তে পারেন


জনপ্রিয় খবর

Add Comment

Click here to post a comment

সর্বশেষ সংবাদ

সর্বশেষ সংবাদ

জনপ্রিয় খবর