Views: 49

অন্যরকম খবর জাতীয় লাইফস্টাইল স্বাস্থ্য

৭২ বছর বয়সে তারুণ্য ধরে রাখায় মাতলুবুল হককে অভিনন্দন সোহেল তাজের

 এ কে এম মাতলুবুল হকজুমবাংলা ডেস্ক: রাজশাহী শিক্ষা বোর্ডের সাবেক ডেপুটি কন্ট্রোলার এ কে এম মাতলুবুল হকের ছোট বেলা থেকেই ব্যায়াম করার শখ। ৭২ বছর বয়সে এসেও সে শখকে ধরে রেখেছেন তিনি।নিজের বাসায় গড়ে তুলেছেন ব্যয়ামাগার। যেখানে এলাকার তরুণদের সাথে নিজেও শরীরচর্চা করেন। এই বয়সেও ভার উত্তোলনে ছাড়িয়ে যান তরুনদের। সম বয়সী বন্ধুদের বেশিরভাগ মারা গেলেও এখনো তরুণদের সাথে পাল্লা দিয়ে নিজের সামর্থ্যের প্রমাণ দিয়ে যাচ্ছেন তিনি।

৭২ বছর বয়সের এই তরুণকে নিয়ে আজ ফেসবুকে একটি পোস্ট দিয়েছেন সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী সোহেল তাজ। তার পোস্টটি এখানে হুবহু তুলে ধরা হলো- ‘৭২ বছর বয়সী, বীর মুক্তিযোদ্ধা জনাব এ কে ম মতলুবুল হক। তিনি তার সার্বিক ফিটনেস এর মাধ্যমে প্রমাণ করলেন যা আধুনিক বিজ্ঞান ইদানিং বলে আসছে- সঠিক ভাবে শরীর চর্চা ও পুষ্টিসহ সার্বিকভাবে স্বচ্ছ জীবনধারার মাধ্যমে একজন ৭০-৮০ বছর বয়েসের ব্যেক্তি তার তারুণ্যের ৮০-৮৫ ভাগ ধরে রাখতে পারবে।

বীর মুক্তিযোদ্ধা জনাব এ কে ম মতলুবুল হক টিপু ভাইকে আমি আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানাই আমাদের সকলের জন্য এই অনুকরণীয় দৃষ্টান্ত স্থাপন করার জন্য এবং অনুপ্রেরণা যোগাবার জন্য।’