অন্যরকম খবর গসিপ

৮১ বৃদ্ধার সাথে বিয়ে ২৪ বছরের যুবকের

Dark Mode

2z00mইউক্রেনের ভিনিটসা শহরের বেভক্কা গ্রামে ঘটেছে এক অদ্ভুত ঘটনা। ৮১ বছরের এক বৃদ্ধাকে বিয়ে করেছেন ২৪ বছর বয়সী এক যুবক। বর ইউক্রেনের আলেকজান্ডার কন্ড্রাত্যুক আর কনে জিনেদা ইল্লারিওনোভনা। বর ও কনে সম্পর্কে চাচাতো ভাই-বোন।

বিয়ে করার কারণ কি ভালোবাসার টান, না কি অন্য কিছু? প্রথমে মনে হতে পারে, ভালোবাসার টানেই বুঝি ৫৭ বছরের বড় প্রতিবন্ধী এই বৃদ্ধাকে বিয়ে করেছেন যুবকটি। কিন্তু ঘটনা উল্টো।

আসলে ইউক্রেনে ১৮ থেকে ২৬ বছর বয়সী শারীরিকভাবে সক্ষম পুরুষ নাগরিকদের জন্য সামরিক বাহিনীতে যোগ দেওয়া বাধ্যতামূলক। তবে, কেউ যদি প্রতিবন্ধী স্ত্রীর দেখাশোনা করে, তবে চাকরি থেকে তাকে অব্যাহতি দেওয়া হয়।

এ সুযোগটি পাওয়ার জন্যই আলেকজান্ডার সেই বৃদ্ধা প্রতিবন্ধীকে বিয়ে করেছেন বলে দাবি করছেন স্থানীয়রা। তবে এ কথা অস্বীকার করে আলেকজান্ডার। তিনি বলেন, জিনেদা ইল্লারিওনোভনা প্রতি তার গভীর ভালোবাসা রয়েছে। সে ভালোবাসা থেকেই বিবাহের সম্পর্কে জড়িয়েছেন তিনি।

কিন্তু কনের প্রতিবেশীরা দাবি করেছেন, জিনেদা বেশিরভাগ সময় তার বাড়িতে একাই থাকেন। তার স্বামীকে এ অঞ্চলে আগে কখনও দেখা যায়নি, এখন কালেভদ্রে তার দেখা মেলে।

দেশটির আইনজীবী রোমান করচেনিয়ুক এ বিষয়ে বলেন, যদি প্রমাণ পাওয়া যায় যে তাদের বিয়ে উদ্দেশ্যপ্রণোদিত, তাহলে তাকে সামরিক সেবা দেওয়ার জন্য ডাকা হতে পারে।বিয়ে



জুমবাংলানিউজ/ জিএলজি

সর্বশেষ সংবাদ




আপনি আরও যা পড়তে পারেন


জনপ্রিয় খবর

Add Comment

Click here to post a comment

সর্বশেষ সংবাদ

সর্বশেষ সংবাদ

জনপ্রিয় খবর