অর্থনীতি-ব্যবসা আইন-আদালত জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি

৮৬৭ কোটি টাকার দেনায় রয়েছে রবি, হাইকোর্টের আদেশ ২৪ অক্টোবর

15-BG-20191020135412অর্থনীতি ডেস্ক : বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশনের (বিটিআরসি) কাছে মোবাইলফোন অপারেটর রবি অজিয়াটার দেনা ৮৬৭ কোটি ২৩ লাখ টাকা। এই টাকা আদায়ে বিটিআরসি’র প্রতি নিষেধাজ্ঞা চেয়ে রবির করা আবেদনের ওপর আদেশের দিন পিছিয়েছে।

মঙ্গলবার (২২ অক্টোবর) বিচারপতি মামনুন রহমান ও বিচারপতি খিজির হায়াতের সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চ আদেশের জন্য আগামী বৃহস্পতিবার (২৪ অক্টোবর) দিন ধার্য করেন।

আদালত থেকে বের হওয়ার পর গণমাধ্যমকে সংশ্লিষ্ট আইনজীবী কাজী এরশাদুল আলম বলেন, গত রোববার (২০ অক্টোবর) হাইকোর্ট আমাদের আপিল শুনানির জন্য গ্রহণ করে নিষেধাজ্ঞার আবেদনের ওপর আদেশের জন্য মঙ্গলবার দিন রেখেছিলেন।এখন এটা পিছিয়ে বৃহস্পতিবার দুপুর ২টায় রেখেছেন।

২০ অক্টোবর কাজী এরশাদুল আলম জানিয়েছিলেন, গত বছরের ৩১ জুলাই ৮৬৭ কোটি ২৩ লাখ টাকা দাবি করে বিটিআরসি রবিকে চিঠি দিয়েছিলো। পরে রবি ওই চিঠির বিষয়ে নিম্ন আদালতে টাইটেল স্যুট (মামলা) করে। একই সঙ্গে ওই মামলা নিষ্পত্তি না হওয়া পর্যন্ত অর্থ আদায়ের ওপর অস্থায়ী নিষেধাজ্ঞা চেয়ে আবেদন করে।

‘পরে নিম্ন আদালত রবির অস্থায়ী নিষেধাজ্ঞার আবেদন খারিজ করে দেয়। ওই আদেশের বিরুদ্ধে হাইকোর্টে আপিল করে রবি। ২০ অক্টোবর রোববার হাইকোর্ট আপিলটি শুনানির জন্য গ্রহণ করেছেন।



জুমবাংলানিউজ/পিএম

সর্বশেষ সংবাদ




আপনি আরও যা পড়তে পারেন


Add Comment

Click here to post a comment